২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

স্বামীর দ্বিতীয় বিয়ে, আত্মহত্যা স্ত্রীর

-

নীলফামারীর ডোমারে অনুমতি ছাড়া স্বামী দ্বিতীয় বিয়ে করার কারণে লেগে থাকা পারিবারিক কলহে তিন সন্তানের জননী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার রাত ৩টার দিকে বোদাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওই নারীর নাম নিলুফা বেগম (৩৫)। তিনি উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বোদাপাড়া গ্রামের তৈয়বুর ইসলামের (৪৫) স্ত্রী।

স্থানীয় ও নিলুফার ভাইদের সূত্রে জানা যায়, নিলুফার আত্মহত্যার কারণ হিসেবে ধারণা করা হচ্ছে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া। ৬ মাস আগে নিলুফার স্বামী তৈয়বুর স্ত্রীর অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে তাদের মধ্যে দীর্ঘ দিন ধরে বনি-বনা হচ্ছিল না। প্রায় সময় ঝগড়া বিবাদ লেগেই থাকত।

তবে নিলুফার ভাইদের ধারণা, তৈয়বুর নিলুফাকে মেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে নাটক সাজিয়েছে।

কেককীবাড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ তৈয়বুরকে আটক করলেও থানায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।


আরো সংবাদ



premium cement
জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা

সকল