২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রংপুরে সাড়ে তিন লাখ টাকা লুট, ব্যবসায়ীর মৃত্যু

রংপুরে সাড়ে তিন লাখ টাকা লুট, ব্যবসায়ীর মৃত্যু - প্রতীকী

রংপুরের মিঠাপুকুরের বৈরাগীগঞ্জ মহাসড়কে গরু বোঝাই ভটভটিতে ডাকাত দলের হামলায় গুরুতর আহত গরু ব্যবসায়ী সাদেক মারা গেছেন। এ ঘটনায় ড্রাইভার সাজু আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। লুট করে নেয়া হয়েছে সাড়ে তিন লাখ টাকা।

মিঠাপুকুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, বুধবার রাত সাড়ে আটটার দিকে বৈরাগীগঞ্জ মহাসড়কের ওপর ডাকাতির কবলে পড়ে একটি গরু বোঝাই ভটভটি। পেছন দিক থেকে মাইক্রো বোঝাই সংঘবদ্ধ ডাকাতদল নিজেদের ডিবি পরিচয় দিয়ে ভটভটিটি আটকায়। পরে গাড়ির কাগজপত্র ও চালানো দেখতে চায়। এক পর্যায়ে তাদেরকে কাছে জাল টাকা আছে বলে ব্যাগে রাখা ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়। তাদের তাদেরকে মিঠাপুকুর থানায় নিয়ে যাওয়ার কথা বলে ভটভটিকে কাটিয়ে মাইক্রোটিক চলে যাওয়ার সময় লোহার রড দিয়ে হামলা চালিয়ে ট্রাকচালক সাজু এবং গরু ব্যবসায়ী সাদেক আলীকে পিটিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত সোয়া দশটায় গরু ব্যবসায়ী সাদেক মারা যান সাদেক বাদশা দিনাজপুরের নবাবগঞ্জে বানিয়া পাড়া এলাকার আহাদ আলীর ছেলে।

 


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল