২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে সাড়ে তিন লাখ টাকা লুট, ব্যবসায়ীর মৃত্যু

রংপুরে সাড়ে তিন লাখ টাকা লুট, ব্যবসায়ীর মৃত্যু - প্রতীকী

রংপুরের মিঠাপুকুরের বৈরাগীগঞ্জ মহাসড়কে গরু বোঝাই ভটভটিতে ডাকাত দলের হামলায় গুরুতর আহত গরু ব্যবসায়ী সাদেক মারা গেছেন। এ ঘটনায় ড্রাইভার সাজু আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। লুট করে নেয়া হয়েছে সাড়ে তিন লাখ টাকা।

মিঠাপুকুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, বুধবার রাত সাড়ে আটটার দিকে বৈরাগীগঞ্জ মহাসড়কের ওপর ডাকাতির কবলে পড়ে একটি গরু বোঝাই ভটভটি। পেছন দিক থেকে মাইক্রো বোঝাই সংঘবদ্ধ ডাকাতদল নিজেদের ডিবি পরিচয় দিয়ে ভটভটিটি আটকায়। পরে গাড়ির কাগজপত্র ও চালানো দেখতে চায়। এক পর্যায়ে তাদেরকে কাছে জাল টাকা আছে বলে ব্যাগে রাখা ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়। তাদের তাদেরকে মিঠাপুকুর থানায় নিয়ে যাওয়ার কথা বলে ভটভটিকে কাটিয়ে মাইক্রোটিক চলে যাওয়ার সময় লোহার রড দিয়ে হামলা চালিয়ে ট্রাকচালক সাজু এবং গরু ব্যবসায়ী সাদেক আলীকে পিটিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত সোয়া দশটায় গরু ব্যবসায়ী সাদেক মারা যান সাদেক বাদশা দিনাজপুরের নবাবগঞ্জে বানিয়া পাড়া এলাকার আহাদ আলীর ছেলে।

 


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল