২৮ জানুয়ারি ২০২১
`

মাইক্রো চালানো শিখতে গিয়ে বৃদ্ধাকে চাকায় পিষ্ট

-

নীলফামারীর কিশোরগঞ্জে মাইক্রোবাস চালানো শিখতে গিয়ে এক বৃদ্ধাকে চাপা দিলে তার মৃত্যু হয়। সোমবার বিকেল ৫টার দিকে বড়ভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ওই নারী উপজেলার বড়ভিটা ডাংগাপাড়া গ্রামের মৃত যোগেশ চন্দ্র রায়ের স্ত্রী লক্ষ্মী রাণী (৬৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, লক্ষ্মী রাণী বাড়ি থেকে শাক নিয়ে বিক্রি করতে বাজারে যাওয়ার পথে বড়ভিটা খেলার মাঠে পৌঁছলে একই এলাকার বাসিন্দা একরামুল হকের ছেলে জুয়েলের মাইক্রোবাসের চাকায় পিষ্ট হন। তৎক্ষণাৎ লক্ষ্মী রাণীকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জুয়েল আহম্মেদ একটি পুরাতন মাইক্রোবাস কিনে ওই খেলার মাঠে গাড়ি চালানো শিখছিলেন।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আউয়াল বলেন, জুয়েল আহম্মেদকে আসামি করে মৃতের ছেলে থানায় একটি মামলা করেছেন।



আরো সংবাদ


করোনা ভ্যাকসিন : যে ৪ গুরুত্বপূর্ণ প্রশ্নের জবাব এখনো মেলেনি ২ হাজার ৩৭৪ কোটি টাকার বিটকয়েন ভর্তি হার্ড ডিস্ক ছুঁড়ে ফেলেছেন তিনি পেঁয়াজের বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথমপত্র সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথমপত্র গদ্যাংশ : নিমগাছ ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি প্রস্তুতি : দরকারী পরামর্শ নবম ও দশম শ্রেনীর লেখাপড়া : বাংলাদেশ ও বিশ্বপরিচয় প্রথম অধ্যায় : পূর্ব বাংলার আন্দোলন ও জাতীয়তাবাদের উত্থান (১৯৪৭-১৯৭০) একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান টিকা নিয়ে সংশয় দূর করা যেত

সকল