১৯ জানুয়ারি ২০২১
`

রংপুরে ৩টি কোচিং সেন্টার সিলগালা, ৬০ হাজার টাকা জরিমানা

রংপুরে তিনটি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছে জেলা প্রশাসন - ছবি : নয়া দিগন্ত

রংপুর মহানগরীর লালবাগ এলাকায় সোমবার সন্ধ্যায় তিনটি কোচিং সেন্টারে অভিযান চালিয়ে সিলগালা করে দিয়েছে জেলা প্রশাসন। এসময় কর্তৃপক্ষকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

রংপুর জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা জানান, নগরীতে আমরা বেশ কিছুদিন থেকে অবজারভেশন করছি নির্দেশনা থাকা সত্ত্বেও বিভিন্ন কোচিং সেন্টারে শিক্ষা কার্যক্রম চলছে স্বাস্থ্যবিধি না মেনে। বিশেষ করে শিশুদের একত্রিত করে পড়ানো হচ্ছে, যা অত্যন্ত স্বাস্থ্যঝুঁকি। এমন অবজারভেশনের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় লালবাগ এলাকার নিউরন নার্সিং এবং মেধাসিঁড়ি ও ক্যাম্পাস নামের একাডেমিক কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করি। এসময় র‌্যাবের সদস্যরা সাথে ছিলেন। অভিযানের সময় আমরা দেখতে পাই গাদাগাদি করে শিশুদের পড়ানো হচ্ছে। যাতে আমরা হতবাক হয়েছি। তিনটি কোচিং সেন্টারই সিলগালা করে দেয়া হয়েছে। প্রত্যেকটি কর্তৃপক্ষকে ২০ হাজার করে ৬০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

তিনি বলেন, সরকারি নির্দেশনা আসা ছাড়া কোনোভাবেই কোচিং পরিচালনা করা যাবে না।



আরো সংবাদ


ভাসানচরের সুযোগ-সুবিধা ও নিরাপত্তা দেখে ভবিষ্যতে রোহিঙ্গারা দলে দলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী শহিদ আসাদ এদেশের গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী ভাটারায় মডেলের ঝুলন্ত লাশ উদ্ধার চাচার মারপিটে আহত ভাতিজার মৃত্যু, অভিযুক্ত গ্রেফতার অবরোধ প্রত্যাহারের পর কাতারে বিমান চলাচল চালু করলো আমিরাত ও মিসর প্রতিদিন করোনার টিকা দেয়া হবে ২ লাখ ডোজ : স্বাস্থ্যমন্ত্রী ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত কোয়ারেন্টাইনের সময়সীমা বারবার বদলে যাচ্ছে কেন রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে ত্রিপক্ষীয় বৈঠকে বাংলাদেশ-মিয়ানমার-চীন মৌলভীবাজারে পলিটেকনিক শিক্ষার্থীদের ওপর যুবলীগ-ছাত্রলীগের হামলা বাংলাদেশকে বৃহস্পতিবার ২০ লাখ ভ্যাকসিন ‘উপহার’ দিবে ভারত

সকল