২৭ জানুয়ারি ২০২১
`

রংপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ পুলিশ সদস্য গ্রেফতার

রংপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ পুলিশ সদস্য গ্রেফতার - প্রতীকী

রংপুর মহানগরীর স্টেশন রোড এলাকায় সোমবার দাপুরে চিহ্নিত মাদকব্যাবসায়ী হিজরা মিলনের বাসায় অভিযান চালিয়ে ভাড়াটিয়ার রুম থেকে তিন হাজার পিস ইয়াবাসহ পুলিশের এএসআই মনিরুজ্জামান মনিরকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানের খবর টের পেয়ে পালিয়ে গেছে হিজরা মিলন।

রংপুর জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর স্টেশন রোড ঠিকাদার পাড়ায় রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তত্ত্বাবধায়নে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পুলিশের উপস্থিতিতে নগরীর স্টেশন রোডের চিহ্নিত মাদক ব্যবসায়ী হিজরা মিলনের বাসার তৃতীয় তলায় অভিযান চালানো হয়।

এ সময় তৃতীয় তলার ভাড়াটিয়া কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড থাকা এএসআই মনিরুজ্জামানকে গ্রেপ্তার এবং তার থেকে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও ওই বাসা থেকে নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবণ্ড, এক বোতল ফেন্সিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইলও উদ্ধার করা হয়।

পরে তাকে ডিসি অফিসে এনে এএসআই মনিরুজ্জামানের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তবে বাসার মালিক হিজরা মিলনকে তাৎক্ষণিকভাবে গ্রেফতার করা সম্ভব হয় নি।



আরো সংবাদ