২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ছেলের কুড়ালের কোপে বাবা হাসপাতালে

-

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পাষণ্ড ছেলের কুড়ালের কোপে স্কুলশিক্ষক বাবা গুরুতর আহত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার মধ্য তালুক শিমুলবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত স্কুলশিক্ষকের নাম রফিকুল ইসলাম (৪৫)। তিনি ওই গ্রামের আব্দুল আজিজ ওরফে অজে মাস্টারের ছেলে এবং পুর্ব শিমুলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ির উঠানের একটি নারকেল গাছ কাটার জন্য শ্রমিক ডাকেন রফিকুল ইসলাম। শ্রমিকরা গাছ কাটতে শুরু করলে ছেলে রোকন (২৫) নিষেধ করেন। কিন্তু নিষেধ উপেক্ষা করে শ্রমিকদেরকে গাছ কাটতে বললে ক্ষিপ্ত হয়ে কুড়াল দিয়ে বাবার ঘাড়ে কোপ দেন পাষণ্ড রোকন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রফিকুলকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা: মোছা: শামসুন্নাহার জানান, আঘাতের কারণে ওই ব্যাক্তির কান ও ঘাড়ে মারাত্বক ক্ষত হয়েছে এবং মুখ দিয়ে রক্ত পড়ছিল। তাই এখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement