০৪ ডিসেম্বর ২০২০

নেত্রকোনায় চকলেটের লোভ দেখিয়ে ৫ বছরের শিশু ধর্ষণ

নেত্রকোনায় চকলেটের লোভ দেখিয়ে ৫ বছরের শিশু ধর্ষণ - সংগৃহীত

নেত্রকোনায় প্রতিবেশি ভাড়াটিয়ার পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে তাহের মিয়া (৬০) নামে এক করাত কল শ্রমিককে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে আটক তাহের মিয়াকে আদালতে পাঠানো হয়। পরে তার আইনজীবী জামিনের আবেদন করলে তা না মঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়েছে।

শনিবার সন্ধ্যায় পৌর এলাকার কাটলী খালপাড় এলাকায় এ ঘটনাটি ঘটে। পরে ঘটনার জানাজানি হলে এলাকায় তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

শিশুটির পরিবার ও প্রতিবেশিরা জানান, পৌর এলাকার কাটলি খালপাড় এলাকার এক মালিকের বাড়িতে ৯টি পরিবার একসাথে ভাড়া থাকেন। তাদের মধ্যে তাহের মিয়াও তার পরিবার নিয়ে বসবাস করেন। তাহের মিয়ার স্ত্রী বাবার বাড়িতে যাওয়ার পর শনিবার পাশের ঘরের পাঁচ বছরের এক শিশুকে চকলেটের লোভ দেখিয়ে পাশের একটি ঘরে নিয়ে ধর্ষণ করেন। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে শিশুকে উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী গণমাধ্যমকে জানান, অভিযোগের সাথে সাথেই অভিযান চালিয়ে ধর্ষককে আটক করা হয়েছে। প্রাথমিক জ্ঞিাসাবাদে অভিযুক্ত তাহের মিয়া ঘটনার কথা স্বীকার করায় তাকে সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। ইতোমধ্যে শিশুটির বাড়ি ও ঘটনাস্থল পরিদর্শন করেছি আমরা। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ধর্ষিত শিশুটিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে এখন নিরাপদ হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে শিশুটির মা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (৯৯৮৫)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৮৯০১)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৫৮৫৮)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৫৩৭৯)দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের (৪৪৮২)বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন (৪১১৬)পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা (৩৯৮৪)মীমাংসিত বিষয় নিয়ে আপোষ করার কোনো সুযোগ নেই : ভাস্কর্য ইস্যুতে কাদের (৩৫৪৬)পরমাণু সক্ষমতা বাড়াতে ও পরিদর্শন বন্ধ করতে নতুন আইন পাস ইরানে (৩৪৩৪)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৩৪১০)