০৪ ডিসেম্বর ২০২০

রংপুরে ৩০ টাকা কেজি দরে আলু বিক্রি শুরু

রংপুরে ৩০ টাকা কেজি দরে আলু বিক্রি শুরু - প্রতীকী

দাম নিয়ন্ত্রণে রংপুর মহানগরীতে আলু আড়তদার ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে ৩০ টাকা কেজি দরে আলু বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। রোববার সকাল ১১টায় নগরীর কাচারীবাজার এলাকায় এই কার্যক্রমের উদ্বোধন করেন রংপুরের ডিসি আসিব আহসান।

উদ্বোধন করে ডিসি জানান, সমিতির এই উদ্যোগে আলুর বাজার নিয়ন্ত্রণে এবং সরকারের বেঁধে দেয়া দামে আলু বিক্রিতে কার্যক্রম ভূমিকা পালন করবে। আলুর দাম নিয়ন্ত্রণে রাখতে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ টিসিবির মাধ্যমে আলু বিতরণ শীঘ্রই শুরু হবে বলে জানান জেলা প্রশাসক।

আলু আড়ৎদার ও ব্যবসায়ী সমিতি জানিয়েছে একসাথে নগরীর কাচারীবাজার ছাড়াও সাতমাথা, পায়রা চত্ত্বর ও শাপলা চত্ত্বরে এ আলু বিক্রি কার্যক্রম চলবে। এ সময় আলু আড়ৎদার ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (৯৯৮৫)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৮৯০১)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৫৮৫৮)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৫৩৭৯)দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের (৪৪৮২)বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন (৪১১৬)পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা (৩৯৮৪)মীমাংসিত বিষয় নিয়ে আপোষ করার কোনো সুযোগ নেই : ভাস্কর্য ইস্যুতে কাদের (৩৫৪৬)পরমাণু সক্ষমতা বাড়াতে ও পরিদর্শন বন্ধ করতে নতুন আইন পাস ইরানে (৩৪৩৪)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৩৪১০)