০৪ ডিসেম্বর ২০২০

দুর্গাপূজা উপলক্ষে হিলিতে বিজিবি ও বিএসএফ মিষ্টি বিনিময়


দুর্গাপূজা উপলক্ষে দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ’কে (বিজিবি) মিষ্টি উপহার দিয়ে পূজার শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। অন্যদিকে প্রতিউত্তরে বিএসএফকেও মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি।

রোববার বেলা ১১টায় সীমান্তের ইমিগ্রেশন চেকপোস্ট গেটের শূন্য রেখায় হিলি সিপি বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার ইয়াসিন ও নায়েব সুবেদার রায়হানের হাতে এসব মিষ্টি তুলে দিয়ে পূজার শুভেচ্ছা বিনিময় করেন ভারতের ১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের হিলি ক্যাম্প কমান্ডার সুরেশ রাহার এবং ১৮০ বিএসএফ ব্যাটালিয়নের বালুপাড়া ক্যাম্প কমান্ডার নব কুমার। এসময় বিজিবি ও বিএসএফের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

এসময় ১৮০ বিএসএফ ব্যাটালিয়নের বালুপাড়া ক্যাম্প কমান্ডার নব কুমার বলেন, সীমান্তে উভয়বাহিনীর মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ বজায় রেখে মিলেমিশে দায়িত্ব পালন করার লক্ষ্যেই দুদেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলোতে একে অপরের মধ্যে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়।


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১১৩১৫)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (১০৬৮১)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৯৩৩০)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৭৩৫২)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৬৬০৬)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৬০৯৮)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৫৯৩২)দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের (৫৭৫০)বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৫৫২৮)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৫২৫৪)