০২ ডিসেম্বর ২০২০

নারীকে চাপা দিয়ে পালাতে গিয়ে গাছের সাথে ধাক্কা ট্রাকের


নীলফামারীর সৈয়দপুরে ট্রাকচাপায় সফুরা খাতুন (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি সৈয়দপুর বিসিক শিল্পনগরীর একটি সুতলী ফ্যাক্টরির শ্রমিক ছিলেন।

বুধবার সকাল ৭টায় সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কের চৌমুহনী বাজার সংলগ্ন ব্রিজের দক্ষিণ পাশে এ দুর্ঘটনাটি ঘটেছে।

ঘাতক ট্রাকটি পালানোর সময় একটি গাছের সাথে ধাক্কা খেয়ে আবারো দুর্ঘটনায় পড়ে। তবে চালককে আটক করতে পারেনি পুলিশ।

নিহত সফুরা উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষ্মণপুর পশ্চিমপাড়া (দোলাপাড়া) এলাকার মো: সফুর আলীর মেয়ে। এক ছেলে ও এক মেয়ের জননী সফুরা খাতুন তালাকপ্রাপ্তা ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সফুরা বুধবার সকাল ৭টায় কাজে যাওয়ার জন্য বের হন। চৌমুহনী অটো স্ট্যান্ডে যেতে ব্রিজের দক্ষিণ পাশে সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়ক পার হওয়ার সময় পার্বতীপুর থেকে আসা একটি ট্রাক তাকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

চৌমুহনী বাজারের প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক ঘটনাস্থলের দিকে ছুটে গেলে ট্রাকটি দ্রুত ঘুরিয়ে নিয়ে পার্বতীপুরের দিকে পালানোর চেষ্টাকালে রাস্তার পাশে গাছের সাথে প্রচণ্ড ধাক্কা খেয়ে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে বেকায়দা দেখে চালক ও হেলপার ট্রাকটি ফেলে পালিয়ে যান।

পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ও ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে। কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে এবং ট্রাকের চালক ও মালিকপক্ষের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল বাগচি ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ