২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নবাবগঞ্জে শিশু নিপীড়নের অভিযোগে একজন আটক

নবাবগঞ্জে শিশু নিপীড়নের অভিযোগে একজন আটক - নয়া দিগন্ত

দিনাজপুরের নবাবগঞ্জে সাত, আট ও ৯ বছর বয়সী তিন মেয়ে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে গোলজার মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। গোলজার মিয়া উপজেলার কুশদহ ইউনিয়নের খালিপপুর সৈনিক পাড়া গ্রামের মো. আবদুল কাদেরের ছেলে।

পুলিশ শিশুদের অভিভাবকরা জানান, ওই তিন শিশুকে বেশ কিছু দিন যাবৎ ১০/২০ টাকা দিয়ে নির্জন স্থানে নিয়ে গিয়ে যৌন নিপীড়ন করতেন গোলজার মিয়া। গত শুক্রবার একইভাবে যৌন নিপীড়ন করার সময় প্রতিবেশী ব্যক্তি ঘটনা দেখতে পেলে ঘটনার জানাজানি হয়। রোববার সকালে গ্রামের লোকজন গোলজারকে আটক করে থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে নিপীড়িত শিশুর বাবা নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল