২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দেয়াল চাপা পড়ে দুই শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু

- নয়া দিগন্ত

নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় দেয়ালচাপা পড়ে একই পরিবারের চারজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ঝাউপাড়া গ্রামে শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- স্বপন (৩০), স্বপনের স্ত্রী সারজানা (২৫) ও তাদের দুই শিশুপুত্র হোসাইন (৭) ও হাসিবুর (৫)। স্বপন পেশায় একজন ভ্যানচালক।

ঝাউপাড়া গ্রামের বাসিন্দা মনজুরুল ইসলাম মনজু জানান, রোববার (২৭ সেপ্টেম্বর) সকালে গ্রামের লোকজন স্বপন, তার স্ত্রী সারজানা ও দুই শিশুপুত্র হোসাইন ও হাসিনুর নিজ ঘরে মাটির দেয়ালের নিচে চাপা পড়ে থাকা অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে দ্রুত লোকজন দিয়ে মাটি সরিয়ে তাদের মৃত অবস্থায় উদ্ধার করা হয়। তারা একই বিছানায় শোয়া অবস্থায় ছিলেন।

স্থানীয়রা বলছেন, শনিবার সারা দিন-রাত মুষলধারে বৃষ্টি হয়েছে। ধারণা করা হচ্ছে যে এতে মাটির ঘরের দেয়ালটি ধসে পড়ে এ দুর্ঘট্না ঘটেছে। এদিকে একই পরিবারের চারজনের এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পার্বতীপুর থানার ওসি মোকসেদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল