২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজের প্রায় ২ মাস পর স্বামীর স্বীকারোক্তিতে স্ত্রীর গলিত লাশ উদ্ধার

- প্রতীকী ছবি

রংপুরের মিঠাপুকুর উপজেলার বুজরুক সন্তোষপুর (আকন্দপাড়া) গ্রামের একটি ধানক্ষেতে পুঁতে রাখা নিখোঁজ গৃহবধূ হোসনা বেগমের (২৮) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নিখোঁজের এক মাস ২৪ দিন পর আটককৃত স্বামীর স্বীকারোক্তিতে পুলিশ গতকাল মঙ্গলবার গভীর রাতে লাশ উদ্ধার করেছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার মিঠাপুকুর উপজেলার বালুয়া মাসিমপুর ইউপির বুজরুক সন্তোষপুর (আকন্দপাড়া) গ্রামের আকমল হোসেনের ছেলে আনারুল ইসলামের (৩০) সাথে পাশের বদরগঞ্জ উপজেলার লালদিঘি গ্রামের হাসমত আলীর মেয়ে হোসনা বেগমের সাথে কয়েক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই আনারুল তার স্ত্রী হোসনাকে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন। গত ২৪ জুলাই হোসনার বাবা হাসমত আলী তার মেয়ে স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন মর্মে মিঠাপুকুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ওসি আমিরুজ্জামানের নেত্বত্বে এসআই আজাদ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুর জেলা থেকে আত্মগোপন করে থাকা স্বামী আনারুল ইসলামকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আনারুলের স্বীকারোক্তি মোতাবেক তাকে সাথে নিয়ে পুলিশ সন্তোষপুর (আকন্দপাড়া) গ্রামের নুরনবীর ধানক্ষেত থেকে গৃহবধুর নিখোঁজ হওয়ার এক মাস ২৪ দিন পর গলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে নিহতের বাবা তার জামাতাসহ চারজনকে আসামি করে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ঘাতক আনারুল ইসলাম আটক রয়েছেন।

মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান জানান, পালাতক আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement