২৫ সেপ্টেম্বর ২০২০

নিখোঁজের প্রায় ২ মাস পর স্বামীর স্বীকারোক্তিতে স্ত্রীর গলিত লাশ উদ্ধার


রংপুরের মিঠাপুকুর উপজেলার বুজরুক সন্তোষপুর (আকন্দপাড়া) গ্রামের একটি ধানক্ষেতে পুঁতে রাখা নিখোঁজ গৃহবধূ হোসনা বেগমের (২৮) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নিখোঁজের এক মাস ২৪ দিন পর আটককৃত স্বামীর স্বীকারোক্তিতে পুলিশ গতকাল মঙ্গলবার গভীর রাতে লাশ উদ্ধার করেছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার মিঠাপুকুর উপজেলার বালুয়া মাসিমপুর ইউপির বুজরুক সন্তোষপুর (আকন্দপাড়া) গ্রামের আকমল হোসেনের ছেলে আনারুল ইসলামের (৩০) সাথে পাশের বদরগঞ্জ উপজেলার লালদিঘি গ্রামের হাসমত আলীর মেয়ে হোসনা বেগমের সাথে কয়েক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই আনারুল তার স্ত্রী হোসনাকে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন। গত ২৪ জুলাই হোসনার বাবা হাসমত আলী তার মেয়ে স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন মর্মে মিঠাপুকুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ওসি আমিরুজ্জামানের নেত্বত্বে এসআই আজাদ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুর জেলা থেকে আত্মগোপন করে থাকা স্বামী আনারুল ইসলামকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আনারুলের স্বীকারোক্তি মোতাবেক তাকে সাথে নিয়ে পুলিশ সন্তোষপুর (আকন্দপাড়া) গ্রামের নুরনবীর ধানক্ষেত থেকে গৃহবধুর নিখোঁজ হওয়ার এক মাস ২৪ দিন পর গলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে নিহতের বাবা তার জামাতাসহ চারজনকে আসামি করে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ঘাতক আনারুল ইসলাম আটক রয়েছেন।

মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান জানান, পালাতক আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।


আরো সংবাদ

সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (১৫৪৭২)ধর্ষণ মামলা : ফেসবুকে যা বললেন হাসান আল মামুন (১২০৩৬)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৯০৩৬)শিক্ষার্থীদের অটো প্রমোশন হবে না : শিক্ষা বোর্ড (৮৯৬২)মালয় রাজনীতিতে নতুন ঝড় : প্রধানমন্ত্রী হচ্ছেন আনোয়ার? (৮০৭৫)সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৭৬৩৬)শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পূর্বপ্রস্তুতি নিতে পরিপত্র জারি (৭৫৮৮)এরদোগান কেন বারবার নানা মঞ্চে কাশ্মির প্রশ্ন তুলছেন? (৭৪৪৬)ঢাকা-দিল্লি সম্পর্কের অবনতি, মোদিকে দুষলেন রাহুল (৭২৭৩)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৬৭২৫)