২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা দবিরুল ইসলামের দাফন সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা দবিরুল ইসলামের দাফন সম্পন্ন - ছবি : নয়া দিগন্ত

বীর মুক্তিযোদ্ধা মো: দবিরুল ইসলামকে (সাবেক ইউপি সদস্য) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার রাতে বীর মুক্তিযোদ্ধা দবিরুল ইসলাম (৭০) মধুপুর গ্রামে নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন । আজ শুক্রবার সকালে সদর উপজেলার রুহিয়া গিন্নীদেবী আগরওয়াল মহিলা মহাবিদ্যালয়ের মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং জানাযা শেষে তাকে রুহিয়া পুকুর সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে তাকে রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মান গার্ড অব অর্নার প্রদান করে বাংলাদেশ পুলিশ বাহিনীর একটি চৌকষ দল । এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ঠাকুরগাঁও সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সুবোধ চন্দ্র রায় প্রমুখ।

তিনি কর্মদক্ষতার মাধ্যমে পুরো রুহিয়ার জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্বে পরিণত হয়েছিলেন।

বীর মুক্তিযোদ্ধা দবিরুল ইসলামের মৃত্যুতে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য জনাব রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও জেলা বিএনপি'র সভাপতি বীরমুক্তিযোদ্ধা তৈমুর রহমান, রুহিয়া থানা বিএনপি'র সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, জেলা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারসহ মুক্তিযোদ্ধারা।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল