২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কুড়িগ্রামে বাসচাপায় একই পরিবারের ৩ জনসহ প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত

দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার - ছবি : ইউএনবি

কুড়িগ্রাম সদর উপজেলার রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে বৃহস্পতিবার বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- নিরসিংদীর জেলার শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক আকবর হোসেন (৫৮), তার স্ত্রী বিলকিছ বেগম (৪৫), ছেলে বেলাল হোসেন (২৬) এবং প্রাইভেটকার চালক দেলবর হোসেন।

এছাড়া গুরুতর আহত অবস্থায় আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকাকে (১৪) রংপুর মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর গ্রামের বাসিন্দা আকবর হোসেন তার স্ত্রী-সন্তানসহ ছুটিতে নিজ গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৮টায় বিআরটিসির একটি বাসের সাথে তাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনা ঘটে। গাড়ির চালক ঘটনাস্থলেই নিহত হন এবং কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আকবর হোসেন, তার স্ত্রী ও ছেলে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রেদওয়ান ফেরদৌস সজীব মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কুড়িগ্রাম সদর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, ঘটনার পরপরই বিআরটিসি বাসের চালক পালিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল