২৯ সেপ্টেম্বর ২০২০

কুড়িগ্রামে বাসচাপায় একই পরিবারের ৩ জনসহ প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত

দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার - ছবি : ইউএনবি

কুড়িগ্রাম সদর উপজেলার রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে বৃহস্পতিবার বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- নিরসিংদীর জেলার শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক আকবর হোসেন (৫৮), তার স্ত্রী বিলকিছ বেগম (৪৫), ছেলে বেলাল হোসেন (২৬) এবং প্রাইভেটকার চালক দেলবর হোসেন।

এছাড়া গুরুতর আহত অবস্থায় আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকাকে (১৪) রংপুর মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর গ্রামের বাসিন্দা আকবর হোসেন তার স্ত্রী-সন্তানসহ ছুটিতে নিজ গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৮টায় বিআরটিসির একটি বাসের সাথে তাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনা ঘটে। গাড়ির চালক ঘটনাস্থলেই নিহত হন এবং কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আকবর হোসেন, তার স্ত্রী ও ছেলে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রেদওয়ান ফেরদৌস সজীব মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কুড়িগ্রাম সদর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, ঘটনার পরপরই বিআরটিসি বাসের চালক পালিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৩৮)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩১৩)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০১২)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭০৯)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৮)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬০)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)