১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

দেওয়ানগঞ্জে স্ত্রীর পর স্বামীর মৃত্যু

-

জামালপুরের দেওয়ানগঞ্জে পারিবারিক কলহের জেরে ২ সন্তানের জননী স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার পর স্বামী খোরশেদ আলমও মারা গেলেন বিষ পানে।

খোরশেদ দেওয়ানগঞ্জ গামারিয়া গ্রামের জয়নাল হকের ছেলে এবং রুবিনা খরমা তেলিপাড়ার ইদ্রিস আলির মেয়ে।৪ বছর আগে তাদের বিয়ে হয়।প্রথম পুত্র সন্তান মারা গেলে দেড় মাস আগে এক কন্যা সন্তান হলে এনিয়ে দুজনের মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হয়।
রুবিনা চলে আসেন বাবার বাড়িতে।গত রোববার শ্বশুরবাড়ি এসে খাবার খেতে বসেন স্বামী-স্ত্রী একসাথে। একপর্যায়ে লুকিয়ে রাখা ছুরির উপর্যুপরি আঘাতে স্ত্রী রুবিনাকে খুন করেন স্বামী।নিজেও বিষ পান করে। পরে বুধবার ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী খোরশেদ।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি জানান, এব্যাপারে মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু হবিগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত মধ্যরাতে ১ ঘণ্টা ধীরগতি থাকবে ইন্টারনেট

সকল