২৬ সেপ্টেম্বর ২০২০

ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবার বিরুদ্ধে মেয়ের মামলা

ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবার বিরুদ্ধে মেয়ের মামলা - প্রতীকী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা চাঁদ মিয়ার (৫০) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে মেয়ে। বৃহস্পতিবার ফুলবাড়ী থানায় উপস্থিত হয়ে বাবার বিরুদ্ধে মামলা দায়ের করে সে।

ঘটনাটি ঘটেছে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের জ্যোতিন্দ্র নারায়ণ গ্রামে। ঘটনার পর থেকে অভিযুক্ত বাবা চাঁদ মিয়া (৫০) পলাতক রয়েছেন। তিনি ওই এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে।

জানা গেছে, দুই মেয়ে ও এক ছেলের বাবা লম্পট চাঁদ মিয়া। স্বামীর সংসারে ঠাঁই না হওয়ায় গত দুই বছর ধরে সন্তান নিয়ে বাবার বাড়ীতে থাকে ছোট মেয়ে। এই সুবাদে লম্পট বাবা প্রায়ই তাকে ধর্ষণের চেষ্টা করতেন। ছয় মাস আগে একদিন বাড়ীতে লোকজন না থাকার সুবাদে লম্পট চাঁদ মিয়া এক সন্তানের জননী ওই মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করার সময় স্ত্রী ও ছেলের হাতে ধরা পড়ে বিষয়টি গোপনে পারিবারিকভাবে মিটিয়ে নেন। কিন্তু গত ২৬ জুলাই দুপুরের খাওয়া শেষে মেয়েটি নিজ ঘরে শুয়ে পড়লে স্ত্রী ও ছেলে বাড়ীতে না থাকায় লম্পট চাঁদ মিয়া আবারো মেয়ের ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। মেয়ের আত্মচিৎকারে মা ও ছোট ভাইসহ স্থানীয়রা ছুটে আসলে লম্পট চাঁদ মিয়া সকলকে মেরে ফেলার হুমকি দিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে ওই লম্পটের শাস্তির দাবিতে তোলপাড় শুরু হয়। পরে ভুক্তভোগী মেয়ে বাদি হয়ে লম্পট বাবার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

শিমুলবাড়ী ইউপি চেয়ারম্যান এজাহার আলী জানান, ন্যাক্কারজনক ওই ঘটনায় মেয়ে বাদি হয়ে অভিযুক্ত বাবার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। আমি অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় মামলা হওয়ার বিষয় নিশ্চিত করে জানান, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৯৭২২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৫৯৮)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭১১২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৪৮৪৪)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪২২০)শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা (৩৭৩৭)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৩৪৭৬)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৩৭২)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৩৩৩১)কক্সবাজারের প্রায় ১৪০০ পুলিশ সদস্যকে একযোগে বদলি (৩২৫৫)