২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবার বিরুদ্ধে মেয়ের মামলা

ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবার বিরুদ্ধে মেয়ের মামলা - প্রতীকী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা চাঁদ মিয়ার (৫০) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে মেয়ে। বৃহস্পতিবার ফুলবাড়ী থানায় উপস্থিত হয়ে বাবার বিরুদ্ধে মামলা দায়ের করে সে।

ঘটনাটি ঘটেছে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের জ্যোতিন্দ্র নারায়ণ গ্রামে। ঘটনার পর থেকে অভিযুক্ত বাবা চাঁদ মিয়া (৫০) পলাতক রয়েছেন। তিনি ওই এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে।

জানা গেছে, দুই মেয়ে ও এক ছেলের বাবা লম্পট চাঁদ মিয়া। স্বামীর সংসারে ঠাঁই না হওয়ায় গত দুই বছর ধরে সন্তান নিয়ে বাবার বাড়ীতে থাকে ছোট মেয়ে। এই সুবাদে লম্পট বাবা প্রায়ই তাকে ধর্ষণের চেষ্টা করতেন। ছয় মাস আগে একদিন বাড়ীতে লোকজন না থাকার সুবাদে লম্পট চাঁদ মিয়া এক সন্তানের জননী ওই মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করার সময় স্ত্রী ও ছেলের হাতে ধরা পড়ে বিষয়টি গোপনে পারিবারিকভাবে মিটিয়ে নেন। কিন্তু গত ২৬ জুলাই দুপুরের খাওয়া শেষে মেয়েটি নিজ ঘরে শুয়ে পড়লে স্ত্রী ও ছেলে বাড়ীতে না থাকায় লম্পট চাঁদ মিয়া আবারো মেয়ের ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। মেয়ের আত্মচিৎকারে মা ও ছোট ভাইসহ স্থানীয়রা ছুটে আসলে লম্পট চাঁদ মিয়া সকলকে মেরে ফেলার হুমকি দিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে ওই লম্পটের শাস্তির দাবিতে তোলপাড় শুরু হয়। পরে ভুক্তভোগী মেয়ে বাদি হয়ে লম্পট বাবার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

শিমুলবাড়ী ইউপি চেয়ারম্যান এজাহার আলী জানান, ন্যাক্কারজনক ওই ঘটনায় মেয়ে বাদি হয়ে অভিযুক্ত বাবার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। আমি অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় মামলা হওয়ার বিষয় নিশ্চিত করে জানান, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন

সকল