২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দিনাজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

-

দিনাজপুর সদরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাসুয়ার আঘাতে বড় ভাই আব্দুস সালাম (৫৩) খুন হয়েছেন। বৃহস্পতিবার সকালে সদরের পুলহাট হামজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালাম পুলহাট হামজাপুর গ্রামের মৃত বদু মোহাম্মদের ছেলে।

নিহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার রাতে পাঁচ বোন ও চার ভাই তাদের বাবার অবর্তমানে জমিজমা ভাগ ভাটোয়ারা নিয়ে বৈঠক বসেন। বৈঠকে সিদ্ধান্ত হয় কে কী পরিমাণ জমি পাবেন। বৈঠক চলাকালে ছোট ছেলে ফরিদুল ইসলাম উত্তেজিত হয়ে বোনদের মারধর করেন এবং হাসুয়া নিয়ে ভাইদের কোপাতে যান। পরে বৈঠক শেষ না করে ভয়ে সবাই পালিয়ে যান।

বৃহস্পতিবার সকালে সালাম গরুর গোবর ফেলার জন্য বাড়ি থেকে বের হলে ফরিদুল হাসুয়া নিয়ে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করেন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত সালামের ছেলে ফাতাউদ জামান বলেন, জমি-জমা সংক্রান্ত বিরোধে চাচা হাসুয়া দিয়ে আমার বাবাকে কুপিয়ে জখম করেন। পরে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দিনাজপুরের কোতোয়ালি থানার ওসি মোজাফফর হোসেন জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে। খুনিকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।


আরো সংবাদ



premium cement