২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শার্শা থেকে ৭ জুয়াড়ি আটক

-

যশোরের শার্শার গোগা গ্রাম থেকে জুয়া খেলার সময় সাত জুয়াড়িকে আটক করেছে বাগআঁচড়া পুলিশ। বুধবার ভোরে তাদের আটক করা হয়। এ সময় তাস,নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো ইসরাফিল (৩০), শফিকুল ইসলাম (৩৮), ফজের আলী (৪৫), শাহাজান (৪৩), ইব্রাহিম (৩৫)। অপর দু’জন হলো কালিয়ানি গ্রামের জয়নালের ছেলে আলিয়ার রহমান (৪৫) ও একই গ্রামের কামালের ছেলে সোহাগ (৪০)।

বাগআঁচড়া পুলিশ ফাড়ির ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানান,গোগা বাগান পাড়া এলাকায় জুয়া খেলা হচ্ছে। এমন সংবাদে বাগআঁচড়া ফাঁড়ি একটি টিম সেখানে অভিযান চালিয়ে সাত জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাস, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর কোর্টে সোপর্দ করা হবে।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী

সকল