২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পীরগাছায় বৃক্ষ রোপন কার্যক্রমের উদ্বোধন করলেন ওসি ফেরদৌস ওয়াহিদ

পীরগাছায় বৃক্ষ রোপন কার্যক্রমের উদ্বোধন করলেন ওসি ফেরদৌস ওয়াহিদ -

‘গাছে গাছে ভরপুর, গড়বো সোনার রংপুর’ এই শ্লোগানকে সামনে রেখে পি কে সোস্যাল ওয়েলফেয়ার, পীরগাছা, রংপুর-চার পীরগাছা-কাউনিয়া এলাকার পনেরটি ইউনিয়ন এবং একটি পৌরসভায় দুই হাজার বৃক্ষ রোপন কার্যক্রম হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে সোমবার পীরগাছা থানা চত্ত্বরে পীরগাছা থানা ওসি (তদন্ত) মো: ফেরদৌস ওয়াহিদ একটি ঔষধি গাছের চারা রোপনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন পি কে সোস্যাল ওয়েলফেয়ারের আহ্বায়ক প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল আজমী, কোষাধ্যক্ষ মোশারফ হোসেন, সহকোষাধ্যক্ষ প্রকৌশলী দেওয়ান মোহাম্মদ ইমরান, প্রচার সম্পাদক নাজমুস্সাকিব রেজা প্রমুখ।

পি কে সোস্যাল ওয়েলফেয়ারের আহ্বায়ক প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা পীরগাছা ও কাউনিয়া এলাকার সব কয়টি গ্রামে বিভিন্ন ধরেনর বৃক্ষ রোপন করার উদ্দ্যোগ গ্রহণ করেছি। ক্রমান্বয়ে বাস্তাবায়ন করবো।

তিনি জানান, আমাদের কার্যক্রম শুধুমাত্র বৃক্ষরোপনের মধ্যে সীমাবদ্ধ থাকবে না, আমরা অসহায় মানুষের কল্যাণে সবধরনের কাজ করে যাবে। আমারা আমাদের আয় থেকে এসব কার্যক্রম বাস্তবায়ন করছি।


আরো সংবাদ



premium cement
রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের

সকল