২৯ সেপ্টেম্বর ২০২০

পীরগাছায় বৃক্ষ রোপন কার্যক্রমের উদ্বোধন করলেন ওসি ফেরদৌস ওয়াহিদ

পীরগাছায় বৃক্ষ রোপন কার্যক্রমের উদ্বোধন করলেন ওসি ফেরদৌস ওয়াহিদ -

‘গাছে গাছে ভরপুর, গড়বো সোনার রংপুর’ এই শ্লোগানকে সামনে রেখে পি কে সোস্যাল ওয়েলফেয়ার, পীরগাছা, রংপুর-চার পীরগাছা-কাউনিয়া এলাকার পনেরটি ইউনিয়ন এবং একটি পৌরসভায় দুই হাজার বৃক্ষ রোপন কার্যক্রম হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে সোমবার পীরগাছা থানা চত্ত্বরে পীরগাছা থানা ওসি (তদন্ত) মো: ফেরদৌস ওয়াহিদ একটি ঔষধি গাছের চারা রোপনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন পি কে সোস্যাল ওয়েলফেয়ারের আহ্বায়ক প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল আজমী, কোষাধ্যক্ষ মোশারফ হোসেন, সহকোষাধ্যক্ষ প্রকৌশলী দেওয়ান মোহাম্মদ ইমরান, প্রচার সম্পাদক নাজমুস্সাকিব রেজা প্রমুখ।

পি কে সোস্যাল ওয়েলফেয়ারের আহ্বায়ক প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা পীরগাছা ও কাউনিয়া এলাকার সব কয়টি গ্রামে বিভিন্ন ধরেনর বৃক্ষ রোপন করার উদ্দ্যোগ গ্রহণ করেছি। ক্রমান্বয়ে বাস্তাবায়ন করবো।

তিনি জানান, আমাদের কার্যক্রম শুধুমাত্র বৃক্ষরোপনের মধ্যে সীমাবদ্ধ থাকবে না, আমরা অসহায় মানুষের কল্যাণে সবধরনের কাজ করে যাবে। আমারা আমাদের আয় থেকে এসব কার্যক্রম বাস্তবায়ন করছি।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)