২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পীরগাছায় বৃক্ষ রোপন কার্যক্রমের উদ্বোধন করলেন ওসি ফেরদৌস ওয়াহিদ

পীরগাছায় বৃক্ষ রোপন কার্যক্রমের উদ্বোধন করলেন ওসি ফেরদৌস ওয়াহিদ -

‘গাছে গাছে ভরপুর, গড়বো সোনার রংপুর’ এই শ্লোগানকে সামনে রেখে পি কে সোস্যাল ওয়েলফেয়ার, পীরগাছা, রংপুর-চার পীরগাছা-কাউনিয়া এলাকার পনেরটি ইউনিয়ন এবং একটি পৌরসভায় দুই হাজার বৃক্ষ রোপন কার্যক্রম হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে সোমবার পীরগাছা থানা চত্ত্বরে পীরগাছা থানা ওসি (তদন্ত) মো: ফেরদৌস ওয়াহিদ একটি ঔষধি গাছের চারা রোপনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন পি কে সোস্যাল ওয়েলফেয়ারের আহ্বায়ক প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল আজমী, কোষাধ্যক্ষ মোশারফ হোসেন, সহকোষাধ্যক্ষ প্রকৌশলী দেওয়ান মোহাম্মদ ইমরান, প্রচার সম্পাদক নাজমুস্সাকিব রেজা প্রমুখ।

পি কে সোস্যাল ওয়েলফেয়ারের আহ্বায়ক প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা পীরগাছা ও কাউনিয়া এলাকার সব কয়টি গ্রামে বিভিন্ন ধরেনর বৃক্ষ রোপন করার উদ্দ্যোগ গ্রহণ করেছি। ক্রমান্বয়ে বাস্তাবায়ন করবো।

তিনি জানান, আমাদের কার্যক্রম শুধুমাত্র বৃক্ষরোপনের মধ্যে সীমাবদ্ধ থাকবে না, আমরা অসহায় মানুষের কল্যাণে সবধরনের কাজ করে যাবে। আমারা আমাদের আয় থেকে এসব কার্যক্রম বাস্তবায়ন করছি।


আরো সংবাদ



premium cement
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ

সকল