১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিরামপুরে এসিল্যান্ড মুহসিয়া তাবাসসুম করোনায় আক্রান্ত

বিরামপুরে এসিল্যান্ড মুহসিয়া তাবাসসুম করোনায় আক্রান্ত - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের বিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহসিয়া তাবাসসুম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সোলায়মান হোসেন মেহেদী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এসিল্যান্ড মুহসিয়া তাবাসসুমের করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো নমুনায় শনিবার রাতে তার রিপোর্ট পজিটিভ আসে।

তিনি আরো জানান, উপজেলায় ইউএনও পরিমল কুমার সরকার ও পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুলসহ এ পর্যন্ত ১৯৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যুবরণ করেছেন ৩ জন।

সম্প্রতি বিরামপুরে মুহসিয়া তাবাসসুম সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। বিভিন্ন জনকল্যাণমূলক কজের মাধ্যমে সাধারণ মানুষের মাঝে তিনি একজন জনবান্ধব সরকারি কর্মকর্তা হিসেবে পরিচিত লাভ করেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল