২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নয়া দিগন্তের রুহিয়া সংবাদদাতার পিতার ইন্তেকাল

মকবুল হোসেন - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানা প্রেসক্লাবের সভাপতি মকবুল হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দৈনিক নয়া দিগন্তের রুহিয়া (ঠাকুরগাঁও) সংবাদদাতা আপেল মাহমুদের পিতা। আজ শুক্রবার সকাল ১০টায় দুর্যোগপূর্ণ পরিবেশে রুহিয়া ছালেহীয়া মাদরাসা-সংলগ্ন নির্মানাধীন মসজিদে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, রুহিয়া থানা বিএনপির সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক, রুহিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম মোস্তফা, রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব প্রমুখ।

তিনি বৃহস্পতিবার বেলা দেড়টায় হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও ডায়বেটিকসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

মরহুম মকবুল হোসেন দীর্ঘ ৩০ বছর যাবত সাংবাদিকতা পেশায় জড়িত ছিলেন। তিনি দৈনিক জনতা, দৈনিক জনমত, দৈনিক লোকায়নসহ বিভিন্ন পত্রিকায় সংবাদদাতা হিসেবে কাজ করেছেন।


আরো সংবাদ



premium cement