২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হিলি স্থলবন্দরে ৫ দিনের ছুটি

-

পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে হিলি স্থলবন্দরে পাঁচ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। ফলে একদিন বন্দর দিয়ে বাংলাদেশ-ভারতের মধ্যে কোনো পণ্য আমদানি ও রফতানি হবে না। হিলি স্থলবন্দরের ব্যবসায়ীদের সংগঠন, আমদানি-রফতানি কারক গ্রুপের পক্ষ থেকে এই ছুটি ঘোষণা করা হয়েছে।

সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইমলামের স্বাক্ষরিত এক চিঠিতে জানানো হয়, ৩১ জুলাই শুক্রবার থেকে আগামী ৪ আগষ্ট মঙ্গলবার পর্যন্ত বন্দরের আমদানি-রফতানিসহ সব কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ৫ আগষ্ট বুধবার থেকে বন্দরের আমদানি-রফতানি বাণিজ্যসহ সব কার্যক্রম যথারীতি চালু হবে।

অন্যদিকে পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের সহকারী ব্যবস্থাপক অশিত কুমার শ্যানাল জানিয়েছেন, ব্যবসায়ীদের পক্ষ থেকে বন্দরে পাঁচ দিনের ছুটি ঘোষণা করা হলেও ঈদ উপলক্ষে সরকার ঘোষিত ছুটি ছাড়া অন্যান্য দিন বন্দরের কার্যক্রম চালু থাকবে।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে?

সকল