২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে কোটি টাকার জাল বিড়ির ব্যান্ডরোল জব্দ

রংপুরে কোটি টাকার জাল বিড়ির ব্যান্ডরোল জব্দ - নয়া দিগন্ত

রংপুরের বিড়ি শিল্পনগরী হারাগাছ থেকে ১ কোটি ৩৭ লাখ টাকা মূল্যমানের জাল বিড়ির ব্যান্ডরোল জব্দ করেছন কাস্টমস। এসময় বিপুল পরিমান নকল বিড়িও উদ্ধার করা হয়। তবে জাল ব্যান্ড রোলের ডিলার সহদর তিনভাইকে গ্রেফতার করতে পারে নি তারা।

বৃহস্পতিবার রাত সোয়া আটটায় প্রেস ব্রিফিংয়ে রংপুর বিভাগীয় কাস্টমস এন্ড ভ্যাট এক্সসাইজের সহকারী কমিশনার একেএম খাইরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে হারাগাছের পশ্চিম পোদ্দারপাড়ার মৃত সাহেব আলীর বাড়িতে অভিযান চালায় কাস্টমস। এসময় তার তিন ছেলে সবুজ, স্বপন ও নয়ন পালিয়ে যায়। বাড়ির বিভিন্ন ধর থেকে উদ্ধার করা হয় ১ কোটি ৩৭ লাখ ৫৮ হাজার টাকার জাল বিড়ির ব্যান্ডরোল।

এছাড়াও বিভিন্ন ব্রান্ডের নকল বিড়িও উদ্ধার করা হয়। ওই তিনভাই জাল ব্যান্ড রোলের ডিলার হিসেবে এসব মজুদ রেখেছিলেন। তারে গ্রেফতারে অভিযান চলছে। অভিযানটিকে এ যাবতকালের সর্বোচ্চ রিকভারি দাবি করে তিনি বলেন ছোট বড় সব ফ্যাক্টরিতে নজরদারি বাড়ানো হয়েছে। এ ঘটনায় একটি ফৌজদারি মামলাও হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার

সকল