২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মেয়ের করোনা শনাক্তের খবরে মায়ের মৃত্যু

-

নীলফামারীর ডোমারে মেয়ের করোনা শনাক্ত হওয়ার খবর শুনে স্কুল শিক্ষিকা মায়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ডের সাহাপাড়ায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই গ্রামের জামসেদ আলীর স্ত্রী ও ডোমার বড়রাউতা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা রওশন আরার ছোট মেয়ে নিশাত তাসনিম জ্যোতির (৩০) সোমবার রাতে করোনা পজেটিভ রির্পোট আসে। এ খবর পাওয়ার কয়েক ঘণ্টা পরই মা রওশন আরার মৃত্যু হয়। তবে রওশন আরা করোনায় আক্রান্ত ছিলেন না বলে জানিয়েছেন তার পরিবার।

রওশন আরার স্বামী জামসেদ আলী বকুল জানান, দীর্ঘদিন থেকে তার স্ত্রী রওশন আরা হার্টের সমস্যায় ভুগছিলেন। সোমবার রাতে আমার ছোট মেয়ে জ্যোতির করোনা পজেটিভ রিপোর্ট আসে। এ নিয়ে তার মা টেনশন করতে থাকেন। একপর্যায়ে ভোর রাতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

ডোমার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম শিক্ষিকা রওশন আরার স্বাভাবিক মৃত্যু হয়েছে উল্লেখ করে জানান, গত ১১ জুলাই তাদের পরিবারের সদস্যদের করোনার স্যাম্পল নেয়া হয়। সোমবারের রিপোর্টে তার ছোট মেয়ে নিশাত তাসনিম জ্যোতির করোনা পজেটিভ এলেও তিনিসহ পরিবারের বাকি সদস্যদের করোনা নেগেটিভ আসে।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল