১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পঞ্চগড়ে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও ভিক্ষুকদের মাঝে ছাগল-মুরগি বিতরণ

-

পঞ্চগড়ে মাধ্যমিক পর্যায়ের ৪০০ মেয়ে শিক্ষার্থীকে বাইসাইকেলে ও ভিক্ষুক পুনর্বাসন প্রকল্পে ১৮৫ জন ভিক্ষুকের মাঝে দোকান, ছাগল ও মুরগি বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চত্ত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপকরণ বিতরণ উদ্বোধন করেন পঞ্চগড় জেলা করোনা প্রতিরোধ কমিটির সমন্বয়ের দায়িত্বপ্রাপ্ত ভূমি সচিব মাক্ছুদুর রহমান পাটওয়ারী।

এ সময় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল মান্নান, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার গোলাম রব্বানী, পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলমসহ সদর উপজেলা পর্যায়ের কর্মকর্তা, স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সদর উপজেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান হতে বাছাইকৃত ৪০০ জন মেয়ে শিক্ষার্থীর হাতে নতুন বাই সাইকেল এবং ১৮৫ জন ভিক্ষুককে পুনর্বাসনের জন্য প্রতিজনকে মালামালসহ একটি করে ভ্রাম্যমাণ দোকান, ৩টি করে ছাগল ও ১৫টি করে মুরগি বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল