২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে মোটরসাইকেল চুরি সিন্ডিকেটের সদস্য গ্রেফতার

সৈয়দপুরে মোটরসাইকেল চুরি সিন্ডিকেটের সদস্য গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুর শহরের মোটরসাইকেল চুরি সিন্ডিকেটের সদস্য ও চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী সেলিমকে (২৮) গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে শহরের আতিয়ার কলোনীর বালুরেস ক্যাম্প সংলগ্ন রেলওয়ে কোয়াটার থেকে তাকে গ্রেফতার করে সৈয়দপুর থানা পুলিশ। সেলিম ওই এলাকার রেলওয়ে কোয়াটার দখলকারী মো: নাদিম ও গুরিয়া দম্পতির ছেলে। আগেও তিনি মাদক মামলা ও গৃহবধূকে উত্যক্ত করার অভিযোগে অন্যের বাড়িতে স্টিলের আলমারিতে লুকিয়ে থাকাবস্থায় আটক হয়েছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত মে মাসে শহরের কয়ানিজপাড়ায় একটি বাড়ি থেকে কেচিগেট কেটে ২টি মোটরসাইকেল চুরির ঘটনায় মামলা দায়ের করা হয়। মামলা নং ১২, তারিখ ১৪-৫-২০২০ ইং।

এই মামলার তদন্ত কর্মকর্তা সৈয়দপুর থানার এসআই দীলিপ কুমার রায় সন্দেহভাজন আসামি হিসেবে গত সপ্তাহে শহরের বাঙালিপুর নিজপাড়া দারুল উলুম মাদরাসা মোড় থেকে ভলু নামে এক যুবককে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী কয়েকজনকে চিহ্নিত করতে সক্ষম হয়েছে পুলিশ। সে তথ্যানুযায়ী সেলিমকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। অপর সন্দেহভাজন রাহাত লোহানী পলাতক রয়েছেন।   

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো: আবুল হাসনাত খান জানান, গ্রেফতার সেলিম প্রাথমিক জিজ্ঞেসাবাদে মোটরসাইকেল চুরির সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তার দেয়া তথ্যানুযায়ী জড়িত অন্যদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে। শীঘ্রই সিন্ডিকেটর হোতাসহ সকলকে গ্রেফতার করা সম্ভব হবে। 

এদিকে জিআর মামলার ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি শহিদুল ইসলামকে (৪৫) গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। ১০ জুলাই শুক্রবার ভোর রাত ৩টার দিকে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মুশরত ধুলিয়া থেকে তাকে গ্রেফতার করে এসআই সাহিদুল ইসলাম, এসআই ঈন্দ্র মোহন ও এসআই ফিরোজ নয়ন। শহিদুল ইসলাম মুশরত ধুলিয়া গ্রামের মৃত সুলতানের ছেলে। পরেরদিন তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল