২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বিরামপুরে নয়া দিগন্ত সংবাদদাতা করোনাভাইরাসে আক্রান্ত

বিরামপুরে নয়া দিগন্ত সংবাদদাতা করোনাভাইরাসে আক্রান্ত - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের বিরামপুরে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার উপজেলা সংবাদদাতা ও উপজেলা মাদক প্রতিরোধ ও জনকল্যাণ সংস্থার সহ-সভাপতি মো: জাকিরুল ইসলাম জাকির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

উপজেলায় সাংবাদিকদের মধ্যে তিনি দ্বিতীয় আক্রান্ত রোগী। তিনি দৈনিক নয়া দিগন্ত পত্রিকার বিরামপুর উপজেলা সংবাদদাতা হিসেবে কর্মরত আছেন।

সাংবাদিক মো: জাকিরুল ইসলাম বলেন, গত ৭ জুলাই মঙ্গলবার শরীরে জ্বর ও গলাব্যাথা অনুভব হলে ৯ জুলাই বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে আসি। ১০ জুলাই শুক্রবার সন্ধ্যায় আমার শরীরের করোনা পজিটিভ আসে। তবে ৯ জুলাই বৃহস্পতিবার থেকেই বাসার একটি কক্ষে একাকী আইসোলেশনে থেকে কঠোরভাবে অত্যন্ত মনোবল সহকারে করোনা প্রতিরোধের নিয়ম কানুন মেনে চলছি।

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাংবাদিক মো: জাকিরুল ইসলামের করোনাভাইরাসের রিপোর্ট পজিটিভ আসায় শুক্রবার রাত্রেই তার বাসাটি ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল