১৩ আগস্ট ২০২০

বিরামপুরে নয়া দিগন্ত সংবাদদাতা করোনাভাইরাসে আক্রান্ত

বিরামপুরে নয়া দিগন্ত সংবাদদাতা করোনাভাইরাসে আক্রান্ত - ছবি : নয়া দিগন্ত
24tkt

দিনাজপুরের বিরামপুরে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার উপজেলা সংবাদদাতা ও উপজেলা মাদক প্রতিরোধ ও জনকল্যাণ সংস্থার সহ-সভাপতি মো: জাকিরুল ইসলাম জাকির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

উপজেলায় সাংবাদিকদের মধ্যে তিনি দ্বিতীয় আক্রান্ত রোগী। তিনি দৈনিক নয়া দিগন্ত পত্রিকার বিরামপুর উপজেলা সংবাদদাতা হিসেবে কর্মরত আছেন।

সাংবাদিক মো: জাকিরুল ইসলাম বলেন, গত ৭ জুলাই মঙ্গলবার শরীরে জ্বর ও গলাব্যাথা অনুভব হলে ৯ জুলাই বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে আসি। ১০ জুলাই শুক্রবার সন্ধ্যায় আমার শরীরের করোনা পজিটিভ আসে। তবে ৯ জুলাই বৃহস্পতিবার থেকেই বাসার একটি কক্ষে একাকী আইসোলেশনে থেকে কঠোরভাবে অত্যন্ত মনোবল সহকারে করোনা প্রতিরোধের নিয়ম কানুন মেনে চলছি।

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাংবাদিক মো: জাকিরুল ইসলামের করোনাভাইরাসের রিপোর্ট পজিটিভ আসায় শুক্রবার রাত্রেই তার বাসাটি ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে।


আরো সংবাদ

অর্থবছরের প্রথম মাসে রাজস্ব আদায়ে ধস চার পুলিশ ও তিন সাক্ষীর সাত দিনের রিমান্ড আদেশ ব্যাঙ্গালুরুতে মহানবী সা:কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ পুলিশের গুলিতে নিহত ৩ সাত মেগা প্রকল্পে ২৭ হাজার কোটি টাকা দিচ্ছে জাপান সাড়ে চার মাস পর হাইকোর্টে নিয়মিত বিচার কার্যক্রম শুরু দেশে মৃতের সংখ্যা সাড়ে তিন হাজার ছাড়াল রাশিয়ার ভ্যাকসিনের কার্যকারিতায় সংশয় কাতার থেকে ফিরেছেন ৪১৩ বাংলাদেশী বৈরুত বিস্ফোরণের পর রাসায়নিক পণ্য নিয়ে নড়েচড়ে বসেছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বুলেটিন বন্ধ হলে স্বাস্থ্যবিধি মানতে অনীহা দেখা দিতে পারে : কাদের করোনা ভ্যাকসিন কেনার সিদ্ধান্ত আগামী সপ্তাহে

সকল