১৪ আগস্ট ২০২০

দিনাজপুরে বাসচাপায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৫

দিনাজপুরে বাসচাপায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৫ - ছবি : নয়া দিগন্ত
24tkt

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বিআরটিসি বাসের চাপায় একই পরিবারের তিনজন মা, ছেলে ও মেয়েসহ ব্যাটারিচালিত ভ্যানের ৫ আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। সোমবার দুপুরে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার ২৫ মাইল বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বীরগঞ্জ উপজেলার বাসিন্দা নছিমন (৫০), তার ছেলে নাঈম (১৪) ও মেয়ে রুপা (৮)। অপর দুই নিহত অটোভ্যান যাত্রীর পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান জানান, দুপুরে বিআরটিসির একটি বাস পঞ্চগড় যাচ্ছিল। পথে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জের ২৫ মাইল বাজারে বাসটি একটি ভ্যানকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেয়ার পথে একজনের মৃত্যু হয়। এছাড়াও চার্জার ভ্যানের আহত অপর দুই আরোহীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ

করোনায় বড়াইগ্রাম থানার ওসির মৃত্যু পাকিস্তান নিয়ে মোসাদের ভয়ঙ্কর খেলা ফাঁস হাতুড়ি দিয়ে পিটিয়ে ছেলেকে খুন করলেন বাবা আরো বহু মুসলিম দেশ এগিয়ে আসবে : নেতানিয়াহুর আকুতি বিষখালী নদীর ভাঙনে পাল্টে যাচ্ছে বেতাগীর মানচিত্র ভারতীয়দের নেপাল ভ্রমণে কড়াকড়ি ব্যবস্থা, মানতে হবে সেসব নতুন শর্ত বাংলাদেশে ভারতের পরবর্তী হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী আড়াইহাজারে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র ঘিওরে অবৈধভাবে বালু উত্তোলন, ভাঙনের আশঙ্কায় বসতবাড়ি-ফসলি জমি মিরসরাইয়ে অস্ত্র বিক্রি করতে গিয়ে র‌্যাবের ফাঁদে গ্রেফতার যুবক

সকল