১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ব্রীজের নীচ থেকে এক সন্তানের জননীর লাশ উদ্ধার

ব্রীজের নীচ থেকে এক সন্তানের জননীর লাশ উদ্ধার - সংগৃহিত

নীলফামারীতে ব্রীজের নীচ থেকে এক সন্তানের জননী শ্যামলীর আক্তারের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের বেলতলি ব্রীজের নীচ থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ ওই গৃহবধূর স্বামী আশিকুরকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই দিন বেলা ১১ টার দিকে বেলতলী ব্রীজের কাছে একটি মহিলার লাশ দেখে গ্রামবাসী থানায় খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ব্রীজের কাছ থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত শ্যামলীর সাথে মুশরুত বালাপাড়া গ্রামের কাল্টুর পুত্র আশিকুর রহমানের ৫-৬ বছর আগে বিয়ে হয়। ওই দম্পত্তির ২ বছর ৬ মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। শ্যমলী নিতাই ইউনিয়নের মৌলভীরহাট গ্রামের আশফাদুলের মেয়ে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ ঘটনার সতত্য স্বীকার করে জানান, প্রাথমিকভাবে এটি হত্যা বলে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আশিকুরকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে লাশ পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ জাতিসঙ্ঘ সংস্থার প্রধানকে গাজায় প্রবেশে বাধা ইসরাইলের মিয়ানমারে বেসামরিক নাগরিক নিহত হওয়ার খবরে ‘শঙ্কিত’ জাতিসঙ্ঘ প্রধান

সকল