২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মিঠাপুকুরে শাল্টি গোপালপুর ইকোপার্কে অজগর ও বনবিড়াল অবমুক্তকরণ

মিঠাপুকুরে শাল্টি গোপালপুর ইকোপার্কে অজগর ও বনবিড়াল অবমুক্তকরণ -

লালমনিরহাট জেলার পাঠ গ্রাম উপজেলার বুড়িমারী এলাকার স্থানীয় জনতা কতৃক আটককৃত একটি অজগর সাপ ও একটি বনবিড়াল গতকাল শনিবার রংপুরের মিঠাপুকুর উপজেলার শাল্টি গোপালপুর ইকো পার্কে অবমুক্ত করা হয়েছে।

এ সমায় উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় বন কর্মকর্তা মতলুবুর রহমান, সদর রেঞ্জ কর্মকর্তা মোশাররফ হোসেন, মিঠাপুকুর রেঞ্জ কর্মকর্তা মঞ্জুরুল করিম, সদর বিট কর্মকর্তা রুহুল আমিন ও বন কর্মচারী মতিয়ার রহমান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল