২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নীলফামারীতে বজ্রপাতে স্ত্রীর মৃত্যু, হাসপাতালে স্বামী

-

নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে স্ত্রী নিহত ও স্বামী গুরুতরভাবে আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০ দিকে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম ফাতেমা বেগম (৪০)। আহত তার স্বামী আব্দুল মান্নান (৫০)।

জানা যায়, বাড়ির পাশের পুকুরে মাছ ধরছিলেন ফাতেমার স্বামী আবদুল মান্নান। আর পুকুর পাড়ে দাড়িয়ে ছিলেন ফাতেমা। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলে মারা যান ফাতেমা বেগম। আহত হন স্বামী আব্দুল মান্নান।

বোড়াগাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, আহত মান্নানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল