১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীকে হত্যার পর বন্যার পানিতে ভাসিয়ে পালিয়েছে স্বামী

স্ত্রীকে হত্যার পর বন্যার পানিতে ভাসিয়ে পালিয়েছে স্বামী - নয়া দিগন্ত

গাইবান্ধার সুন্দরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে পরিকল্পিতভাবে হত্যা করে বন্যার পানিতে ভাসিয়ে দেয়ার অভিযোগ উঠেছে স্বামীর ‍বিরুদ্ধে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দূর্গম চরাঞ্চল এলায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার হরিপুর ইউনিয়নের দূর্গম চরাঞ্চল পাড়া সাধুয়া গ্রামের শুকুর আলীর বিধবা মেয়ে নাছিমা আকতার ছবিরনের সাথে ঢাকায় গার্মেন্টসে চাকরি করার সুবাদে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার হরিপুর গ্রামের ফুল মিয়ার ছেলে মধু মিয়ার প্রেমের সম্পর্ক হয়। পরে ২০১৮ সালের ডিসেম্বর বিয়ে হয় এবং তারা ঢাকায় অবস্থান করে। করোনা পরিস্থিতির কারণে গত একমাস ধরে তারা চরাঞ্চলে ছবিরনের বাড়িতে অবস্থান করছিল। বন্যায় গত কয়েক দিন ধরে বাড়ির পাশে উচু ভিটার মধ্যে টং পেতে দিনাতিপাত করছে। মঙ্গলবার পুরো দিনে ছবিরনের কোন সাড়াশব্দ না পেয়ে তার ভাই জাহাঙ্গীর সন্ধ্যায় উচু ভিটায় গিয়ে দেখতে পায় তার বোনের লাশ হাত পা বাধা অবস্থায় পানিতে ভাসছে। অনেক খোঁজাখুজির পরও দুলাভাইকে নো পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এনিয়ে জাহাঙ্গীর বাদী থানায় মামলা করেছে।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের পরিকল্পিতভাবে স্ত্রী হত্যা করে স্বামী পালিয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল