২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কুড়িগ্রামে ধর্ষণের অভিযোগে যুবক আটক

কুড়িগ্রামে ধর্ষণের অভিযোগে যুবক আটক - নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গৃহবধূকে ধর্ষণ, শালিসের নামে সাদা কাগজে স্বাক্ষর গ্রহণ ও হুমকি প্রদর্শনের দায়ে করা মামলায় এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার সোনাহাট ব্রিজ পাড় এলাকা থেকে অভিযুক্তকে আটক করে পুলিশ।

আটক যুবকের নাম আসাদুল হক (৩২)। সে উপজেলার সোনাহাট ইউনিয়নের দক্ষিণ ভরতের ছড়া (ঘুন্টিঘর) গ্রামের গাজিউর রহমানের ছেলে।

১৫ জুন রাত অনুমানিক সাড়ে আটটার দিকে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েনস ওই গৃহবধূ। ওই দিন রাতে তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে অভিযুক্ত আসাদুল রাত আনুমানিক বারোটার দিকে কৌশলে ঘরে প্রবেশ করে ওড়না দিয়ে মুখ বেধে তাঁকে ধর্ষণ করে। ধর্ষণকালে গৃহবধূর স্বামী বাড়িতে ফিরে এলে তাঁর উপস্থিতি টের পেয়ে ধর্ষক দৌড়ে পালিয়ে যায়। গ্রাম্য শালিসের মাধ্যমে বিষয়টির মিমাংসার আশ্বাস দেয় ধর্ষকের পরিবারের লোকজন। এরই প্রেক্ষিতে ২০ জুন অনুষ্ঠিত শালিসে ধর্ষণের শিকার গৃহবধূ ও তাঁর স্বামীর নিকট থেকে সাদা কাগজে স্বাক্ষর নেয়া হয়। পরে ওই গৃহবধু বাদী হয়ে ৩০ জুন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

ভূরুঙ্গামারী থানার ওসি মুহা. আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের

সকল