২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রংপুরে মাইক্রোবাসের ধাক্কায় একজন নিহত, আহত ২

-

রংপুরের মিঠাপুকুরের অভিরামপুর এলাকায় রংপুর-বগুড়া মহাসড়কে মাইক্রোবাসের ধাক্কায় মতিয়ার রহমান নামে এক সবজি চাষী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান, শুক্রবার সকালে মতিয়ার রহমান নামের এক সবজি চাষী বাইসাইকেলযোগে কাঁচামাল নিয়ে বিক্রি করার জন্য জায়গীর হাটে যাচ্ছিলেন। এ সময় আর এক ব্যবসায়ী সাহাবুল ইসলাম তার শিশুপুত্র সাবিককে নিয়ে মোটরসাইকেলযোগে বাতাসন দুর্গাপুর গ্রামের দিকে যাচ্ছিলেন। একটি বগুড়াগামী মাইক্রোবাস বাইসাইকেল ও মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাইসাইকেল আরোহী কৃষক মতিয়ার রহমান নিহত হন। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলেকে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লোক্সে ভর্তি করা হয়েছে। মাইক্রোবাস নিয়ে চালক পালিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল