১৫ জুলাই ২০২০

ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু

ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ রওশন আলীর (৬২) মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় ঠাকুরগাঁও থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে সোমবার সপরিবারে আওয়ামী লীগের এ নেতার আক্রান্তের রিপোর্ট আসে। তার স্ত্রী, পুত্র ও পুত্রবধূও করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার। মঙ্গলবার রওশন আলীর বাসা লকডাউন করেন ঠাকুরগাঁও সদর উপজেজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ্ আল মামুন ও স্থানীয় পৌর কাউন্সিলর হামিদুল্লাহ্ আল মামুন।

পৌর কাউন্সিলর হামিদুল্লাহ্ আল মামুন রওশন আলীর মৃত্যুর বিষয়টি করে জানান, রাতেই স্বাস্থ্য বিধি অনুযায়ী মৃতের দাফন সস্পন্ন করা হবে। ইকরামুল মুসলিমিন সংগঠনের স্বেচ্ছাসেবকরা মৃতের দাফন কাজ সম্পন্ন করবে।


আরো সংবাদ

হঠাৎ কক্সবাজার সৈকতে ভেসে এলো বিপুল পরিমান বর্জ্য, কারণ কী? আমেরিকার সকল নাগরিককে মাস্ক পরার আহ্বান সিডিসি’র অতিরিক্ত ঘুম ও এর ক্ষতিকার দিকগুলো জেনে রাখুন মানুষের ওপর করোনা টিকার চূড়ান্ত পরীক্ষা করোনায় দেশ ছাড়লেন সোনম বাংলাদেশ উন্নত বিশ্বের সাথে সমান তালে এগিয়ে যাচ্ছে : টেলিযোগাযোগ মন্ত্রী বড়াইগ্রামে করোনায় ডেকোরেটর মালিক-শ্রমিকদের দুর্দিন ‘সরকার ও আ'লীগের সমালোচনা করাই বিএনপির প্রধান কাজ’ চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জাতীয় ওলামা পরিষদের রিজেন্টের এমডির তথ্যের ভিত্তিতেই সাহেদের অবস্থান জানতে পারে র‌্যাব সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না: শিক্ষামন্ত্রী

সকল