১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু

ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ রওশন আলীর (৬২) মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় ঠাকুরগাঁও থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে সোমবার সপরিবারে আওয়ামী লীগের এ নেতার আক্রান্তের রিপোর্ট আসে। তার স্ত্রী, পুত্র ও পুত্রবধূও করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার। মঙ্গলবার রওশন আলীর বাসা লকডাউন করেন ঠাকুরগাঁও সদর উপজেজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ্ আল মামুন ও স্থানীয় পৌর কাউন্সিলর হামিদুল্লাহ্ আল মামুন।

পৌর কাউন্সিলর হামিদুল্লাহ্ আল মামুন রওশন আলীর মৃত্যুর বিষয়টি করে জানান, রাতেই স্বাস্থ্য বিধি অনুযায়ী মৃতের দাফন সস্পন্ন করা হবে। ইকরামুল মুসলিমিন সংগঠনের স্বেচ্ছাসেবকরা মৃতের দাফন কাজ সম্পন্ন করবে।


আরো সংবাদ



premium cement
মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী

সকল