২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভূরুঙ্গামারীতে অসহায় দরিদ্রদের বিজিবির খাদ্য সহায়তা প্রদান

ভূরুঙ্গামারীতে অসহায় দরিদ্রদের বিজিবির খাদ্য সহায়তা প্রদান -

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী সীমান্তে অসহায় দরিদ্র মানুষদের খাদ্য সহায়তা প্রদান করেছে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়ন।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে মঙ্গলবার সকালে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার বিজিবি ক্যাম্পের আওতাধীন আ: গফুর নূরানীয়া হাফিজিয়া মাদরাসা ও বালারহাট বিজিবির আওতাধীন শিমুলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩৫০টি অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল এসএম তৌহিদুল আলম পিএসসি ইঞ্জিনিয়ার্স, উপ-অধিনায়ক মেজর এম এম শাহ আলম, বাগভান্ডার কোম্পানী কমান্ডার সুবেদার সাইদুল ইসলাম, শিংঝাড় বিওপি কমান্ডার নায়েব সুবেদার জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রী মধ্যে ছিল- চাল, ডাল, আটা ও লবণ।

উল্লেখ্য, বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ৩য় পর্যায়ে ১৫ বিজিবি ব্যাটালিয়ন লালমনিরহাটের পক্ষ থেকে এ সকল খাদ্য সামগ্রী বিতরণ করে।

সংক্ষিপ্ত আলোচনা সভায় লে. কর্নেল এসএম তৌহিদুল আলম সীমান্ত এলাকায় বসবাসকারীদের করোনা ভাইরাসের সংক্রমণরোধে সতর্ক থাকার পরামর্শ দেন এবং সীমান্তে মাদক চোরাচালান ঠেকাতে জনগণের সহযোগিতা কামনা করেন।


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার

সকল