১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সেতু নির্মাণে প্রধানমন্ত্রীকে অভিনন্দন নবাবগঞ্জবাসীর

সেতু নির্মাণে প্রধানমন্ত্রীকে অভিনন্দন নবাবগঞ্জবাসীর -

দেশ স্বাধীনের পর থেকে নবাবগঞ্জ উপজেলা সদরের প্রাণকেন্দ্রের করতোয়া নদীর উপর নির্মিত সেতুটি ঝুঁকিপূর্ণ অবস্থায় পড়ে ছিল। জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হতো সাধারণ মানুষের।

এ অবস্থায় এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ঘটা করে সংবাদ প্রকাশ হয় এবং দিনাজপুর ৬ আসনের এমপি মো: শিবলী সাদিক কয়েকবার তদন্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিষয়টি জানায়। প্রধানমন্ত্রী সেতুটি পুনর্ণিমানের জন্য সড়ক ও সেতুমন্ত্রীকে আর্থিক বরাদ্দের নির্দেশ দেন। এরপর দ্রুত গতিতে সেতু নির্মাণের কাজ চলতে থাকে। নির্মাণ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সেতুটি উদ্বোধন করেন এমপি মো: শিবলী সাদিক।

এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আতাউর রহমান জানান, আওয়ামী লীগ সরকারের আমলে নবাবগঞ্জে উন্নয়ন হচ্ছে। এলাকাবাসী প্রধানমন্ত্রীকে নবাবগঞ্জ উপজেলার পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল