১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

করোনা আক্রান্ত হয়েও অফিস শুরু করলেন যুবক

প্রতীকী ছবি, - সংগৃহীত

নীলফামারীর জলঢাকা উপজেলার করোনা আক্রান্ত এক যুবককে (২৫) বাড়িতে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঈদ শেষে স্ত্রীসহ আরো ১৩ জনের সাথে নারায়ণগঞ্জে চলে গেছেন তিনি। বর্তমানে সেখানকার একটি টেক্সটাইল মিলে তিনি চাকরি করছেন।

শনিবার রাতে আইসোলেশন ওর্য়াডে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সসহ স্বাস্থ্যকর্মীরা ওই করোনা আক্রান্ত ব্যক্তির বাড়িতে গেলে এই তথ্য বেরিয়ে আসে।

সংশ্লিষ্টরা জানায়, গত ১০ মে ঢাকা থেকে ওই যুবক গ্রামের বাড়িতে স্ত্রীসহ ঈদ করতে আসেন। বাড়িতে আসার পর তার শরীরে করোনা উপসর্গ দেখা দিলে গত ২৪ মে তিনিসহ তার পরিবারের সবার নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্যকর্মীরা। ২৫ মে ঈদ শেষে একটি মাইক্রোবাস ভাড়া করে তিনি ও তার স্ত্রীসহ আরো ১৩ জন ঢাকা চলে যান। এদিকে শনিবার মনজুরুল ইসলামের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে।

এ বিষয়ে জানতে তার মোবাইলে যোগাযোগ করা হলে বিষয়টি স্বীকার করে জানান, বর্তমানে তিনি সুস্থ আছেন এবং নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি টেক্সটাইল মিলে চাকরি করছেন।

এ ব্যাপারে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর বলেন, 'আমরা রোগীকে তার বাড়িতে না পেয়ে তার মোবাইলে কল দিয়ে কথা বলি। তিনি নারায়নগঞ্জের রূপগঞ্জের একটি টেক্সটাইলে চাকরি করছেন। বিষয়টি আমরা নারায়ণগঞ্জের স্বাস্থ্য বিভাগকে অবগত করেছি।'

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল