১৩ জুলাই ২০২০

ঠাকুরগাঁওয়ে আরো ২৫ জন আক্রান্ত, একজনের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে আরো ২৫ জন আক্রান্ত, একজনের মৃত্যু - প্রতীকী

গত ২৪ ঘণ্টায় ঠাকুরগাঁওয়ে নতুন করে আরো ২৫ জন করোনা রোগী শনাক্ত ও ঢাকা ফেরত এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১১ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ২ জন, রাণীশংকৈল উপজেলায় ৫ জন, পীরগঞ্জ উপজেলায় ৪জন ও হরিপুর উপজেলায় ৩জন। এদের মধ্যে
রাণীশংকৈল উপজেলায় ৮০ বছর বয়সী ঢাকা ফেরত এক নারীর মৃত্যু হয়েছে।

তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায় ৬৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ঢাকাস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ, দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ২৫ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন।

এদের মাঝে রাণীশংকৈল উপজেলার ৮০ বছর বয়সী ঢাকা ফেরত একজন মহিলা নিজ বাড়িতে মারা যাওয়ার পর মৃতদেহ থেকে সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্টও পজেটিভ এসেছে। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১০৯ জন, যাদের মধ্যে ২৪ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু ১জন।


আরো সংবাদ

নির্দেশনা নেই বিদেশগামীদের পরীক্ষা কোথায় কীভাবে হবে কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত আশিকুজ্জামান কুমিল্লায় নতুন করে ৯১জন করোনায় আক্রান্ত নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ২৭ তিস্তায় বাড়ছে পানি ভাঙছে বসতবাড়ি পঞ্চগড়ে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও ভিক্ষুকদের মাঝে ছাগল-মুরগি বিতরণ মন্ত্রিসভায় শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় আইনে’র খসড়ার নীতিগত অনুমোদন আল-আকসার গেট বন্ধের নির্দেশ দিল ইসরাইলি আদালত মার্কিন ঘাঁটিতে করোনার সংক্রমণ চরমে করোনার ভয়ঙ্কর আক্রমণের মধ্যেই স্কুল খুলে দিতে চায় যুক্তরাষ্ট্র এক ঘণ্টাও দুর্নীতির সাথে নয় : স্বাস্থ্য সচিব

সকল