১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে আরো ২৫ জন আক্রান্ত, একজনের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে আরো ২৫ জন আক্রান্ত, একজনের মৃত্যু - প্রতীকী

গত ২৪ ঘণ্টায় ঠাকুরগাঁওয়ে নতুন করে আরো ২৫ জন করোনা রোগী শনাক্ত ও ঢাকা ফেরত এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১১ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ২ জন, রাণীশংকৈল উপজেলায় ৫ জন, পীরগঞ্জ উপজেলায় ৪জন ও হরিপুর উপজেলায় ৩জন। এদের মধ্যে
রাণীশংকৈল উপজেলায় ৮০ বছর বয়সী ঢাকা ফেরত এক নারীর মৃত্যু হয়েছে।

তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায় ৬৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ঢাকাস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ, দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ২৫ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন।

এদের মাঝে রাণীশংকৈল উপজেলার ৮০ বছর বয়সী ঢাকা ফেরত একজন মহিলা নিজ বাড়িতে মারা যাওয়ার পর মৃতদেহ থেকে সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্টও পজেটিভ এসেছে। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১০৯ জন, যাদের মধ্যে ২৪ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু ১জন।


আরো সংবাদ



premium cement
সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত

সকল