২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
রংপুর অফিস

রংপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকীতে খাদ্য সামগ্রী বিতরণ

রংপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকীতে খাদ্য সামগ্রী বিতরণ - ছবি : নয়া দিগন্ত

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকীতে মিলাদ মাহফিল ও কর্মহীন মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে রংপুর মহানগর ও জেলা বিএনপি। শনিবার দুপুরে নগরীর গ্রান্ড হোটেল মোড়ের কার্যালয়ে প্রথমে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজুর নেতৃত্বে জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও করোনাভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া করা হয়। পরে চাল-ডালসহ বিভিন্ন খাবার সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক মির্জা বাবর বাবলু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজার রহমান বিপু, ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, সেক্রেটারী জাকারিয়া জিম, কৃষকদলেল যুগ্ম আহবায়ক ফিরোজ আলম পিন্টু

পরে একই স্থানে জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদের নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে দোয়া মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি মামুনুর রশিদ, জেলা যুবদলের সহ-সভাপতি সোহাগ, স্বেচ্ছাসেবক দল সভাপতি শহিদুল ইসলাম লিটন, ছাত্রদল জেলা সভাপতি মনিরুজ্জামান হিজবুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এছাড়াও বিকেলে জেলা ও মহানগর যুবদলসহ অন্যান্য সহযোগী ও অঙ্গ সংগঠন দিনটি দোয়া মাহফিল ও খাদ্য বিতরণের মধ্য দিয়ে পালন করে।

 


আরো সংবাদ



premium cement
চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত

সকল